অবশেষে চুড়ান্ত হলো রণবীর-দীপিকার বিয়ের দিন

0
119
views

এখন শুধু শুভ দিনটির অপেক্ষা। চলতি বছর সেপ্টেম্বর না হলে ডিসেম্বরে হতে চলেছে দীপিকা-রণবীরের বিয়ে। জানা গিয়েছে, রণ-দীপিকার বাবা-মা একসঙ্গে বসে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটে তারিখ বেছে নিয়েছেন। তবে কোন দিনে চারহাত এক হবে তা এখনও ফাইনাল হয়নি। আর তাই নাকি বছর শেষে কোনও ছবির কাজ হাতে রাখছেন না দীপিকা-রণবীর।

মুম্বই মিররের খবর অনুযায়ী, দুই পরিবারের তরফে বিয়ের প্ল্যান, রিসেপশনের ভেনু এমনকি নিমন্ত্রিতদের তালিকাও নাকি তৈরি। সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারদিন ধরে হবে এই অনুষ্ঠান। বিয়ের শপিংও নাকি শুরু করে দিয়েছেন নায়িকা।

জানা গিয়েছে, ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে হিন্দু মতে বিয়ে করবেন দীপিকা-রণবীর। ব্যক্তিগত এই অনুষ্ঠানে বলিউডের কোনও তারকাই নাকি থাকবেন না। পরে রিসেপশনে অন্যান্য বন্ধু, সহকর্মী ও আত্মীয়দের আমন্ত্রণ জানাবেন এই জুটি।

বলি অন্দরের খবর, ‘পদ্মাবত’ মুক্তির সপ্তাহ খানের আগে রণবীর ও দীপিকার বাবা মা তাদের বিয়ের ব্যাপারে নিজেদের মধ্যে আলোচনা করেন। তখন রণবীরের বাবা মা সব্যসাচীর একটি শাড়ি উপহার দেন দীপিকাকে। আপাতত খবর দীপিকা তার মা উজ্জ্বলা ও বোন অনিশার সঙ্গে বিয়ের কেনাকাটা করছেন পুরোদমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here