শুটিং সেটে কেঁদে ফেলেছিলেন সানি

0
52
views

বলিউড একের পর এক বায়োপিক ঘিরে উচ্ছ্বসিত। আর সেই বায়োপিকগুলির তালিকায় এবার আসছে সানি লিওনের বায়োপিক। তার এই বায়োপিক সিরিজ জি৫-এ প্রদর্শিত হবে।

কারেনজিৎ কৌর, নামের এই বায়োপিক-এ অভিনয় করছেন সানি নিজেই। সেই শ্যুটিংএর দৃশ্যের কিছু ঘটনা তিনি এদিন নিজেই স্বীকার করে নেন। সানি জানিয়েছেন, শ্যুটিং এর সময় এমন বহু সময় গিয়েছে যখন তিনি অভিনয় করেত গিয়ে আবেগে ভেসে যান। যত শ্যুটিং এগিয়েছে,ততই পুরনো অনেক কথা মনে পড়েছে সানির। আর সেই জন্যই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

সানি জানিয়েছেন, তিনি যখন নিজের কাজের কথা তার বাবাকে জানান, আর তার বাবা সেটি শুনে ভেঙে পড়েন। এই দৃশ্য শ্যুট করার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি । সেট-এই কান্নায় ভেঙে পড়েছিলেন।

তবে স্বামী ড্যানিয়েল যেহেতু সেই সময়ে সেট-এ হাজির ছিলেন তাই সানি কিছুটা হলেও স্বস্তি পান। সানি এদিন আবেগ তাড়িত হয়ে জানিয়েছেন, তার জীবনে যা ঘটে গিয়েছে তা সবই পুরনো। এবার তিনি নতুনভাবে সামনের দিকে এগোতে চান।

একথা নিজেই স্বীকার করে নিয়েছেন সানি লিওন। উল্লেখ্য, এই বায়োপিক-এ দেখানো হচ্ছে সানি কিভাবে একটি সাধারণ পরিবার থেকে তার জীবনের লড়াই শুরু করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here