রাষ্ট্রপতির সান্নিধ্যে সাকিব আল হাসান

0
96
views

এখন কোনো খেলা নেই। সাকিব আল হাসানের ক্লাব মোহামেডান লিমিটেডও উঠতে পারেনি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের। সুতরাং, সাকিবের হাতে এখন অখণ্ড অবসর। এরই ফাঁকে নিজেকে নানা কর্মকাণ্ডে ব্যস্ত রেখেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। কয়েকদিন আগেই তিনি এবং মাশরাফি বিন মর্তুজা গিয়েছেন এক সরকারি অনুষ্ঠানে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পায়ের ধুলা নিতে দেখা গেছে দুই কৃতি ক্রিকেটারকে।

এবার পরিবার-পরিজন নিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদের সকাশে সাকিব আল হাসান। স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করলেন সাকিব।

এ সময় রাষ্ট্রপতি সাকিবকে অভিনন্দন জানান। সাকিব আল হাসান তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে এ ঘটনার কয়েকটি ছবি পোস্ট করেন। রাষ্ট্রপতি এবং তার স্ত্রীর সঙ্গে ছবি তোলেন সাকিব, তার স্ত্রী ও কন্যা।

সেখানে তিনি রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘আমি আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই, গতকাল রাতে আমাদের উদ্দেশ্যে দারুণ আতিথিয়েতার জন্য। তার সঙ্গে খুবই আনন্দঘণ একটি মিটিং ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।’

এ সময় সাকিব ও তার স্ত্রীকে হাস্যোজ্জ্বল পরিবেশে দেখা যায়। আর সাকিবের কন্যা আলায়নাকে রাষ্ট্রপতির নাতি-নাতনিদের সঙ্গেও খেলতে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here